ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৩১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ আটক ২

 

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় ৩১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহদুই মাদক কারবারিকে আটক করেছে  র‌্যাব গ্রেপ্তারদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এ সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকার মা-বাবা ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এ অভিযান চালানো হয়েছে।

আটকরা হল- কক্সবাজার পৌরসভার টেকপাড়ার মৃত রহমত আলীর ছেলে আকাশ আলম (২৪) এবং উখিয়া উপজেলার ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-১১ ব্লকের মোস্তাক আহম্মদের ছেলে আব্দুল মোনাফ (২৭)।

এদের আব্দুল মোনাফ বর্তমানে চট্টগ্রাম শহরের বাকলিয়া থানার আব্দুল্লাহ আল নোমান কলেজ সড়কের বুড়ি কলোনীতে বসবাস করেন।

সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকায় রাস্তার মাথা সংলগ্ন মা-বাবা ইজ্ঞিনিয়ারিং ওয়ার্কশপের সামনে কতিপয় লোকজন মাদকের বড় চালান লেনদেনের জন্য অবস্থান করছে খবরে র্যা বের একটি দল অভিযান চালায়।

এতে ঘটনাস্থলে পৌঁছলে সন্দেহজনক দুইজন লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এসময় ধাওয়া দিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের দেহ ও সাথে থাকা বস্তা তল্লাশী চালানো হয়। এসময় তাদের হেফাজত থেকে পাওয়া যায় ৯৮ বোতল ও ৩১ কেজি গাঁজা পাওয়া যায়। “ ২ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় মামলা করা হয়েছে বলে জানান র্যা ব এ কর্মকর্তা।

পাঠকের মতামত: